আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় নারী ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য একরামু গ্রেফতার

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়ায় ভিডিজি কার্ড দেয়ার প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউপি সদস্য একরামুল হকের (৩৬) বিরুদ্ধে।
এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ রোববার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বড়বিল ইউনিয়নের দক্ষিণ পানাপুকুর চৌধুরীপাড়া থেকে অভিযুক্ত একরামুলকে গ্রেফতার করে।
সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন, গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন।
মামলা ও সরে জমিন সূত্রে জানা যায়, ছয় বছর আগে ওই নারীর (৩০) স্বামী মারা যান।
তিন সন্তান নিয়ে দিনমজুরী করে ওই নারী জীবিকা নির্বাহ করেন। পরিবারের অনটনের জন্য ওই নারী বড়বিল ইউনিয়নের ঠাকুড়াদহ গ্রামের ৫ নং ওয়ার্ড ইউ,পি সদস্য একরামুল হকের কাছে একটি ভিজিডি কার্ডের আবেদন করেন।
একরামুল ভিজিডি কার্ড দেয়ার কথা বলে ওই নারীর সাথে কয়েক মাস ধরে মোবাইল ফোনে অশ্লীলভাষায় কথা বলতো। গত রোববার বিকেলে ইউপি সদস্য একরামুল ওই নারীর বাড়িতে গিয়ে তাকে ঘুমন্ত অবস্থায় দেখতে পান।
বাড়িতে কেউ না থাকায় একরামুল ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১০টার দিকে ওই নারী বাদী হয়ে গঙ্গাচড়া থানায় একরামুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ মামলা হওয়ার পরপরেই একরামুলকে তার নিজ বাড়ি হতে গ্রেফতার করেন।
গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন জানান, ইউপি সদস্য একরামুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার হওয়া নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ